রোদেলা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - প্রেমের কবিতা ২৭-০৪-২০২৪

রোদেলা
=======


তুমি চশমা চোখে চেয়ে থাকো মিষ্টি করে।
আমি মিষ্টি রোদ হই ভোরে।



দুপুরের রোদ আলোর মিছিল করে।
আমি তোমাকে দেখি শান্ত পথিক হয়ে।
মিষ্টি রোদের মিছিলে, রোদেলা দুপুরে।


মন তোমার নাম দিয়েছে রোদেলা।
যখন তুমি বসে আছো এই বেলা।



চলছে মিষ্টি রোদের খেলা।
চলছে দেখো আলোর খেলা।
মাঠে মাঠে রোদের মেলা।
তোমার নাম দিয়েছি রোদেলা।





চলছে আলোর মিছিল।
রোদের খেলা চলছে তোমার চুলে।
পথিক আমি দিশা হাড়ায়েছি কোন ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
১৮-০৪-২০১৮ ১২:১২ মিঃ

ধন্যবাদ সবাইকে

almamun1996
১৩-০৪-২০১৮ ০১:২৫ মিঃ

ভালোবাসা আর রোদ